Dr. Neem on Daraz
Victory Day

বিএনপির আশায় গুড়েবালি : শাজাহান খান


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মাদারীপুর প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০১:১৪ পিএম
বিএনপির আশায় গুড়েবালি : শাজাহান খান

মাদারীপুরঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি ভেবেছিল যুক্তরাষ্ট্রের ভিসানীতি আওয়ামী লীগের ওপর খুব চাপ সৃষ্টি করবে। কিন্তু সেই চাপ যে বিএনপির ওপরও পড়বে তা তারা ভাবেনি। তাদের আশায় এখন গুড়েবালি। তাদের আশা কখনও পূর্ণ হবে না।

শুক্রবার (৯ জুন) সকালে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, বাংলাদেশেও একই পন্থায় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। 

আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। তারা (বিএনপি) যে আশাই বাঁধুক না কেন সেই আশায় কখনও নিবার্চন হবে না। নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ীই হবে। সংবিধান অনুসরণ করা ছাড়া কোনো সরকার নিবার্চন করতে পারবে না।

এসময় উপস্থিত ছিলেন—জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি) মাহমুদুল হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ ও অন্যান্যরা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে