Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে সাজাপ্রাপ্ত তিন আসামীসহ গ্রেপ্তার ১৯


আগামী নিউজ | বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৫:৩৫ পিএম
বেনাপোলে সাজাপ্রাপ্ত তিন আসামীসহ গ্রেপ্তার ১৯

ফাইল ছবি

যশোরঃ যশোরের বেনাপোল পোর্ট থানার আওতাধীন সাজাপ্রাপ্ত ৩ আসামিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ১৯ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ বৃহস্পতিবার (০৮ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সময়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো৷ সাজাপ্রাপ্ত মোকলেছুর রহমান, সেলিম হোসেন, সজল শেখ এবং পরোয়ানাভূক্ত আসমা আক্তার, ইমরান হোসেন, সাগর শেখ, মুক্তার মোড়ল, শাহিন হোসেন, আবুল খায়ের, ওলিয়ার রহমান, খলিলুর রহমান, আলমগীর হোসেন, মহসিন মিয়া, মুনছুর আলী, ছবির হোসেন, মোঃ মুনছুর, আশানুর, আব্দুর রহিম ও মোকাররম হোসেন। এরা বেনাপোল পোর্ট থানার বালুন্ডা, ভবারবেড়, মহিষাডাঙ্গা, সাদিপুর, শাখারীপোতো, ধান্যখোলা, বড় আঁচড়া, রঘুনাথপুর ও রাজাপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, মাদক, অস্ত্র ও হত্যা মামলায় সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা গোপনে এলাকায় অবস্থান করছে, এমন খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, গ্রেপ্তারকৃত ১৯ আসামিকে পুলিশ প্রহরায় যশোর আদালতে পাঠানো হয়েছে। 

মনির হোসেন/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে