Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীর সুবর্ণচরে বজ্রপাতে নারীর মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৩:২৯ পিএম
নোয়াখালীর সুবর্ণচরে বজ্রপাতে নারীর মৃত্যু

নোয়াখালীঃ জেলার সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতের শিকার হয়ে নিহত হয়েছেন জান্নাত বেগম (৪৫) নামের এক নারী। এসময় তার ব্যবহৃত ছাতাটি পুড়ে ছাই হয়ে যায়।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে ইউনিয়নের ১নং ওয়ার্ড চর আমিনুল হক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জান্নাত বেগম ওই গ্রামের আবুল কালামের স্ত্রী। চার মেয়ে ও এক ছেলের জননী তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে বাড়ি থেকে ৪-৫টি গরু নিয়ে পাশ্ববর্তী মাঠে ঘাস খাওয়ার জন্য রেখে আসেন জান্নাত বেগম। সকাল পৌনে ১০টার দিকে বৃষ্টি শুরু হয়, এর কিছুক্ষণ পর মাঠে থাকা গরু আনতে বাড়ি থেকে একটি ছাতা নিয়ে বের হয়ে মাঠে যান জান্নাত বেগম। মাঠ থেকে গরুগুলো নিয়ে বাড়িতে ফেরার পথে হঠাৎ করে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম রাজা বিষয়টি নিশ্চিত করে বলেন, বজ্রপাতে জান্নাত বেগমের মাথার ওপর থাকা ছাতাটির পুড়ে যায়। মাথাসহ উনার শরীরের উপরের অংশ পুড়ে ঘটনাস্থলে মারা যান তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে