Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে নারী ও কিশোরের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০১:০১ পিএম
রাজবাড়ীতে নারী ও কিশোরের মরদেহ উদ্ধার

রাজবাড়ীঃ জেলার পাংশা ও কালুখালীতে এক নারী ও কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খুনের ঘটনার সত্যতা স্বীকার করেছে পুলিশ। 

আজ বুধবার সকালে জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর এলাকা থেকে ভ্যানচালক হাসিবের (১২) মরদেহ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ। 

হাসিব উপজেলার মাছপাড়া ইউনিয়নের খালকুলা গ্রামের হামিদুল শেখের ছেলে। অন্যদিকে কালুখালী উপজেলার মাছবাড়ি ইউনিয়নে বাবার বাড়ি থেকে থেকে রাশিদা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার সকালে হাসিব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যায় আর বাড়িতে ফিরে আসেনি হাসিব। পরে নিখোঁজ হাসিবের বাবা পাংশা থানায় একটি সাধারণ ডায়েরি করে। পুলিশ সেই ডায়েরির তদন্তে বুধবার সকাল সাতটার দিকে হাসিবের মরদেহ উদ্ধার করে। ভ্যান ছিনতাইয়ের জন্য কিশোর হাসিবকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

অন্যদিকে জমির একটি দলিল সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে রাশিদা বেগমের বাবার বাড়িতে গিয়ে ইট দিয়ে তাকে আঘাত করেন স্বামী আব্দুল। ইটের আঘাতেই রাশিদার মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তবে এ ঘটনায় রাশিদার স্বামী পলাতক রয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। দুইটি ঘটনা নিয়ে পুলিশ কাজ করছে। প্রাথমিকভাবে অনেক কিছুই জানা গিয়েছে। আমি দুইটি বিষয় নিয়ে পরে বলতে চাই। 

মিঠুন গোস্বামী/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে