Dr. Neem on Daraz
Victory Day

দেশী-বিদেশী শক্তির কেউ আগামী নির্বাচন প্রভাবিত করতে পারবে না: কৃষিমন্ত্রী


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৩:৩৩ পিএম
দেশী-বিদেশী শক্তির কেউ আগামী নির্বাচন প্রভাবিত করতে পারবে না: কৃষিমন্ত্রী

টাঙ্গাইলঃ কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের সময়ে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। দেশী-বিদেশী শক্তির কেউ আগামী সংসদ নির্বাচন প্রভাবিত করতে পারবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে তারা সহযোগিতা করবে।

আজ শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় কৃষিমন্ত্রী বলেন, বিএনপি যতই আন্দোলনের হুমকি দিক আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সময় মতোই অনুষ্ঠিত হবে এবং তা সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবেই হবে।

সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন, মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, টাঙ্গাইল জেলার বিভিন্ন আসনের সংসদ সদস্য,  আওয়ামী লীগ এবং যুবলীগের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

শফিকুজ্জামান খান মোস্তফা/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে