Dr. Neem on Daraz
Victory Day

পরীক্ষা কেন্দ্র থেকে প্রেমিকের হাত ধরে উধাও এসএসসি পরীক্ষার্থী


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ভোলা প্রকাশিত: মে ১৭, ২০২৩, ০৪:০৭ পিএম
পরীক্ষা কেন্দ্র থেকে প্রেমিকের হাত ধরে উধাও এসএসসি পরীক্ষার্থী

প্রতীকী ছবি

ভোলাঃ চরফ্যাশন উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে গিয়ে প্রেমিক চাচাতো ভাইয়ের হাত ধরে উধাও হয়ে গেছেন আছিয়া খাতুন (১৫) নামে এক পরীক্ষার্থী। 

এ ঘটনায় বুধবার (১৭ মে) দুপুর ১টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে উপজেলার দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (১৬ মে) সকালে পৌরনীতি ও নাগরিক পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশ্যে বাড়ি থেকে কেন্দ্রে পৌঁছে সেখান থেকে উধাও হয়ে যান ওই পরীক্ষার্থী।

প্রেমিকা আছিয়া ও প্রেমিক ওমর ফারুক মনপুরা উপজেলা চর কুকরি-মুকরি ইউনিয়নের আমিনপুর গ্রামের বাসিন্দা। সম্পর্কে তাঁরা দু'জন আপন চাচাতো ভাই-বোন। আছিয়া চর কুকরি-মুকরি মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থীয় অংশগ্রহণ করে সাতটি পরীক্ষাও দিয়েছেন। সে মানবিক বিভাগের পরীক্ষার্থী।

চরকুকরি-মুকরি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশেন দত্ত জানান, আছিয়া খাতুনের সঙ্গে দীর্ঘদিন যাবত তার আপন চাচাতো ভাই ওমর ফারুকের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার সকালে পৌরনীতি ও নাগরিক পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশ্যে বাড়ি থেকে পরীক্ষা কেন্দ্রে গিয়ে সেখান থেকে ওমর ফারুকের সঙ্গে আছিয়া পালিয়ে যায়।

আছিয়া খাতুনের বাবা আবু বক্কর জানান, আছিয়া পরীক্ষা কেন্দ্র থেকে ওমর ফারুকের সঙ্গে পালিয়ে ঢাকায় চলে গেছে। বর্তমানে তারা দুজন ঢাকায় তাদের এক আত্মীয়ের বাসায় অবস্থান করছে। আছিয়া অপ্রাপ্ত বয়সের হওয়ায় তাদের বিয়ে হচ্ছে না। তারা উভয় পরিবার এ বিষয়ে পারিবারিক সিদ্ধান্ত নিবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে