Dr. Neem on Daraz
Victory Day

কক্সবাজার ঘুরে বাড়ি ফেরা হলো না রফিকুলের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: মে ৪, ২০২৩, ১২:৩৩ পিএম
কক্সবাজার ঘুরে বাড়ি ফেরা হলো না রফিকুলের

গোপালগঞ্জঃ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে রফিকুল ইসলাম রাসেল (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। মারাত্মক আহত হয়েছে অপর মোটরসাইকেল আরোহী মো. জাহিদ হাসান (৩৮)। আজ বৃহস্পতিবার (৪ মে) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরায় এ দুর্ঘটনাটি ঘটে।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শরিফুল ইসলাম জানান, রফিকুল ইসলাম রাসেল ও মো. জাহিদ হাসান মোটরসাইকেলে করে খুলনা থেকে কক্সবাজার ভ্রমণে যান। কক্সবাজার ভ্রমণ শেষে খুলনা ফিরছিলেন তারা। এসময় তাদের মোটরসাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেলে রফিকুল ইসলাম রাসেল ও মো. জাহিদ হাসান মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম রাসেলকে মৃত ঘোষনা করেন। মারাত্মক আহত মো. জাহিদ হাসানকে সংকটজনক অবস্থায় খুলনায় পাঠানো হয়েছে। নিহত রফিকুল ইসলাম রাসেল খুলনা মহানগরীর খালিশপুর প্লাটিনাম জুটমিল শ্রমিক কলোনীর আব্দুর রহমানের ছেলে।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে