Dr. Neem on Daraz
Victory Day

তিস্তার বামতীর রক্ষাকাজ পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, লালমনিরহাট প্রকাশিত: মে ৩, ২০২৩, ১২:২৫ এএম
তিস্তার বামতীর রক্ষাকাজ পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের তিস্তা বামতীর রক্ষা বাঁধ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।মঙ্গলবার (২ মে) বিকেলে নদী এলাকায় পাউবোর কর্মকর্তা ও দলীয় নেতাদের নিয়ে তিনি পরিদর্শনে যান।

পরিদর্শন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শুণীল কুমার বলেন, পানি উন্নয়ন বোর্ডের একটি প্রকল্প এক বছরে শেষ হয় না। এই প্রকল্পটি আমাদের পানি উন্নয়ন বোর্ডের ইতিহাসে রেকর্ড। বাঁধ টেকশই ও বৃদ্ধিকরণের জন্য ভিজিবিলিটি স্টাডি করা হচ্ছে।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও মন্ত্রীর একান্ত সচিব মিজানুর রহমান বলেন, তিস্তা নদী বর্তমান স্থান থেকে পাঁচ কিলোমিটার দূরে ছিল। ভাঙতে ভাঙতে সরে এসেছে। অনেক মানুষ বেকার হয়েছে। বাঁধ না হলে হয়তো আরো ভাঙতো।

পরিদর্শন শেষে মন্ত্রী স্থানীয়দের দাবির প্রেক্ষিতে মহিষখোঁচা ইউনিয়নের নদীভাঙা মানুষের সুখে দুঃখের দাঁড়াবার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, মহিষখোঁচা ইনিয়নে পানি উন্নয়ন বোর্ড ৪৯ কোটি ৩৪ লাখ ৯৫ হাজার টাকা ব্যয়ে আড়াই কিলোমিটার বাধেন নির্মাণের কাজ শুরু করে। দেড় বছর পর বাধেন কাজ প্রায় শেষ পর্যায়ে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে