Dr. Neem on Daraz
Victory Day

মসজিদের পুকুর নিয়ে সংঘর্ষ, নিহত ১


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ০১:৪২ পিএম
মসজিদের পুকুর নিয়ে সংঘর্ষ, নিহত ১

নিহতের পরিবারের আহাজারি

সিরাজগঞ্জঃ উল্লাপাড়া উপজেলায় মসজিদের একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে জামাল উদ্দিন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২৩ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের এলাংজানি গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। ঘটনার পর এর সঙ্গে জড়িত সন্দেহে ৯ জনকে আটক করেছে পুলিশ।

নিহত জামাল উদ্দিন একই এলাকার মোশারফ হোসেনের ছেলে। আহতরা হলেন- মুকুল (৪৫), শাহ আলম (৪৮), মোশারফ হোসেন (৭০), ইমরান হোসেন (২৩), জুলমত (৬০)। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত কুমার সূত্রধর বলেন, এলাংজানি গ্রামের মসজিদের একটি পুকুরকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। একটি পক্ষ পুকুরটি লিজ নিয়ে চাষ করছিল। তারা নাকি লাভকৃত টাকা মসজিদে দিত। এদিকে অন্য পক্ষটি আজ পুকুরে মাছ ধরতে এলে প্রতিপক্ষ বাধা দেয়। এ সময় দুপক্ষের সংঘর্ষ বেধে গেলে সংঘর্ষে একজন নিহত হন। নিহত ব্যক্তি প্রতিপক্ষকে মাছ ধরতে বাধা দেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে পক্ষটি মারামারির প্রস্তুতি নিয়েই পুকুরে মাছ ধরতে এসেছিল। তবে বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে