Dr. Neem on Daraz
Victory Day

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩, ১০:৫৩ এএম
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

ফাইল ছবি

নেত্রকোণাঃ বারহাট্টায় পুত্রবধূকে ধর্ষণের মামলায় শ্বশুর আমির হোসেনকে (৫৬) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। এরআগে সকালে উপজেলার আসমা ইউনিয়নের বাঘমারা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, আমির হোসেনের ছেলে পোশাককর্মী হিসেবে ঢাকায় কর্মরত। তার স্ত্রী-সন্তান বাড়িতে থাকেন। এদিকে আমির হোসেনের চোখ পড়ে পুত্রবধূর দিকে। প্রায় সময় পুত্রবধূকে নানা ইঙ্গিত করতেন তিনি। সময়-সুযোগে কুপ্রস্তাবও দেন। এতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হন আমির হোসেন। পরে ১৭ মার্চ রাতে দরজা খুলে পুত্রবধূর ঘরে প্রবেশ করেন তিনি। এসময় গলায় ছুরি ধরে পুত্রবধূকে ধর্ষণ করেন আমির হোসেন। ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় চিৎকার করেন ওই গৃহবধূ। পরে প্রতিবেশীরা এগিয়ে এলে ঘটনাটি সবাইকে জানান তিনি।

এ ঘটনায় ২২ মার্চ জেলা নারী ও শিশু নির্যাতন দন ট্রাইব্যুনালে মামলা করেন ভুক্তভোগী। আদালতের নির্দেশে বুধবার (১৯ এপ্রিল) বারহাট্টা মামলাটি রেকর্ডভুক্ত করা হয়।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা বলেন, মামলা রেকর্ডের পরপরই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে