Dr. Neem on Daraz
Victory Day

শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, শেরপুর প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ১০:২২ পিএম
শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

শেরপুরঃ শেরপুরের নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী মারা গেছেন। আরেক আরোহীকে গুরুতর আহতাবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলা শহরে এ দুর্ঘটনা ঘটে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এমদাদুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন দুই আরোহী। গুরুতর আহতাবস্থায় আরেকজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, এ ঘটনায় নিহতরা হলেন নকলা উপজেলার দামনা গ্রামের মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৩৬) ও নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের মোটরসাইকেল আরোহী আব্দুর রশিদ (৩৫)। অপর আরোহী নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের শহিদুল ইসলাম (২৮) আহতবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। 

স্থানীয়দের বরাতে পুলিশ আরও জানায়, সন্ধ্যার দিকে নকলা থেকে ভাড়ায় চালিত একটি দ্রুতগামী মোটরসাইকেল দুই আরোহী নিয়ে নালিতাবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এসময় নকলা-নাকুগাঁও মহাসড়কের পাশে রাখা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে চালকসহ অপর দুই আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ মারা যান। গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম। প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাদিয়া আফরিন সেবা জানান, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে। আহত অপরজনকে ময়মনসিংহে প্রেরণ করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এমদাদুল হক জানান,  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই দুই আরোহী মারা গেছেন। গুরুতর আহতাবস্থায় আরেকজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে