Dr. Neem on Daraz
Victory Day

নরসিংদীতে কৃষককে জবাই করে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নরসিংদী প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৭:৩৫ পিএম
নরসিংদীতে কৃষককে জবাই করে হত্যা

নরসিংদীঃ নরসিংদীর রায়পুরায় রায়হান উদ্দিন (৪৫) নামে এক মধ্যবয়সী কৃষককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার বাম চোখ উপড়ে ফেলা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত রায়হান নয়াচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ সদস্য নাদিম আহমেদের বড় ভাই।

জানা যায়, আজ দুপুরে নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি জমির পাশ থেকে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে নিহতের পরিবার ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ ও রায়পুরা থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শনসহ হত্যার রহস্য উদঘাটনে কাজ করছেন। এছাড়া পুলিশ, ডিবি পুলিশ, পিবিআই হত্যার সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা ও সঠিক তথ্য সংগ্রহে কাজ করছেন।

নিহতের মেয়ে মারজিয়া বলেন, গতকাল রোববার রাত সাড়ে ৯টায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি তার বাবা রায়হান। সকালে স্থানীয় সুলতান মিয়ার ঘাস ক্ষেতে রায়হানের গলাকাটা ও বাম চোখ উপড়ানো লাশ পাওয়া যায়। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এ ব্যাপারে তাৎক্ষনিকভাবে ধারণা দিতে পারেননি পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ বাজারে চালের ব্যবসায়ী ছিলেন রায়হান। বিভিন্ন কারণে ব্যবসায় ক্ষতি হওয়ায় এক বছর আগে ব্যবসা ছেড়ে দেন তিনি। ব্যবসা ছেড়ে দেওয়ার পরে জমিতে টুকটাক কৃষি কাজের পাশাপাশি নিজেদের গরু বাছুর দেখাশোনা করতেন রায়হান।

অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে দেখে প্রাথমিকভাবে নিশ্চিত করা হয়েছে এটি একটি হত্যাকাণ্ড৷ নিহতের চোখ ও গলায় আঘাতের চিহ্ন আছে৷ চোখ উঠিয়ে ফেলা হয়েছে। এখন সুরতহাল প্রতিবেদন সম্পূর্ণ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া দ্রুতই তদন্ত করে জড়িতদের শাস্তির আওতায় আনা হবে। বর্তমানে পুলিশের পাশাপাশি এখানে ডিবি ও পিবিআই সদস্যরা আসল তথ্য উদঘাটনে কাজ করছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে