Dr. Neem on Daraz
Victory Day

১ টাকায় ঈদ বাজার!


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৬:৫৮ পিএম
১ টাকায় ঈদ বাজার!

গাইবান্ধাঃ ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে গাইবান্ধায় সুবিধাবঞ্চিত, অনগ্রসরদের মাঝে ‘এক টাকার বাজার’ কর্মসূচির আয়োজন করেছে ‘আমাদের গাইবান্ধা’ নামে স্বেচ্ছাসেবী একটি সংগঠন।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে গাইবান্ধার স্বাধীনতার রজতজয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ‘এক টাকার বাজার’ কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিশেষ অতিথি ছিলেন- গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক।

আয়োজকরা বলেন, ক্রমবর্ধমান বাজার মূল্যে সাধারণ মানুষের ঈদ আনন্দ যাতে বাধাগ্রস্ত না হয় সেই লক্ষে পরিবার প্রতি এক টাকার বিনিময়ে চাল, ডাল, মুরগিসহ ১৬ পদের রন্ধনসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ১৫০ জন পরিবারকে দেওয়া হয় চাল, ডাল, চিনি, সেমাই, দুধ, আলু, পটল, পেঁয়াজ, মরিচ, করলা, মিষ্ঠিকুমড়া, পাটশাক, মসলা, দুধ ও মুরগি।

নছিমান বেওয়াসহ একাধিক সুবিধাভোগীরা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে বাজারে কোনো পণ্যই কেনার সামর্থ্য হয় না নিম্ন আয়ের ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের। তাই এক টাকায় অনেক কিছু পেয়ে খুশি তারা। পরিবার নিয়ে একদিন হলেও অনেক ভালো খেতে পারবেন। 

আমাদের গাইবান্ধার সভাপতি সায়হাম রহমান ও সাধারণ সম্পাদক মুসাব্বির রহমান রিদিম বলেন, গত কয়েক বছর থেকে আমরা দুস্থ অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করেছি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে