Dr. Neem on Daraz
Victory Day

মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে আহত দুজনের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মাদারীপুর প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০৭:২৯ পিএম
মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে আহত দুজনের মৃত্যু

মাদারীপুরঃ মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত তিন জনের মধ্যে দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (২ এপ্রিল) রাতে ও সোমবার (৩ এপ্রিল) সকালে ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

এর আগে, রোববার রাত ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার বাবনাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- রাজৈর উপজেলার বৌলগ্রামের নুরু মিয়ার ছেলে আবু সাইদ মিয়া (২২) ও নড়াইলের কালিয়া থানার আমজেদ শেখের ছেলে আলম শেখ (৪৫)।

হাউওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী রাজধানী ঢাকায় যাচ্ছিল। বাসটি ঢাকা-বরিশাল মহাসড়কের বাবনাতলা এলাকায় এলে মহাসড়কের একটি বিপদজনক বাঁক ঘুরতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি কাঁচামাল বোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে পিকআপ ভ্যানে থাকা চালকসহ তিনজন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তিন জনকেই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আবু সাইদ মিয়া মারা যান। দুর্ঘটনায় আহত আলম শেখ ও চালক আবু মুছাকে মধ্যরাতে ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে আলম শেখ মারা যান। পিকআপ ভ্যানটির চালক আবু মুছা (২৫) অশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মস্তফাপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিন বলেন, ‘বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত তিনজনই পিকআপ ভ্যানে ছিলেন। চালক ছাড়া বাকি দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় বাস ও পিকআপ ভ্যানটি পুলিশের হেফাজতে রয়েছে।’

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে