Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে ইয়াবাসহ ১৭ মামলার আসামি গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০৯:৫৪ পিএম
ফেনীতে ইয়াবাসহ ১৭ মামলার আসামি গ্রেফতার

ফেনীর ছাগলনাইয়া উপজেলায়  ১৫০ পিস ইয়াবাসহ জোবায়ের (২৯) নামের এক মাদক সম্রাটকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাকে দুই সহযোগীসহ উপজেলার গোপাল ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে উপজেলার গোপাল ইউনিয়নের যুবক টাওয়ারে অভিযান চালায় পুলিশ। এসময় ১৫০ পিস ইয়াবাসহ যোবায়ের এবং তার সহযোগী মো. সাফায়েত হোসেন(৪০) ও  শাহাদাত হোসেন (৩০)কে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত যোবায়ের উপজেলার নিজকুঞ্জরা এলাকার আহমাদ মাস্টার বাড়ির আবু তাহেরের ছেলে মো. সাফায়েত হোসেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার পশ্চিম ধুম গ্রামের ওবায়দুল হকের ছেলে এবং শাহাদাত হোসেন দূর্গাপুর গ্রামের হাজী গনি আহাম্মদের ছেলে। 

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুদ্বীপ রায় পলাশ জানান, গ্রেফতার কৃত যোবায়ের র‌্যাবের উপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় জড়িত ছিলেন। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদকসহ অন্তত ১৭টি মামলা বিচারাধীন রয়েছে। পরে বিশেষ নিরাপত্তায় তাকে ও দুই সহযোগীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে