Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে ভারতীয় ফেনসিডিলসহ মাদক কারবারী আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০২:৫০ পিএম
বেনাপোলে ভারতীয় ফেনসিডিলসহ মাদক কারবারী আটক

যশোরঃ বেনাপোলে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ হারুন অর রশিদ (৩২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক হারুন বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

বুধবার (২৯ মার্চ) রাতে বেনাপোল পোর্ট থানার চেকপোস্ট-সাদিপুর সড়কের চৌধুরী সুপার মার্কেটের একটি ঘর থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় মাদক সিন্ডিকেটের আরও ৯ জনের নামে পলাতক আসামি করা হয়েছে। 

বিজিবি জানায়, মাদক পাচারের গোপন খবরে বিজিবির একটি টহল দল বেনাপোল চেকপোস্টে অবস্থিত চৌধুরী সুপার মার্কেটের একটি ঘরে বিশেষ অভিযান চালিয়ে ৬টি লাগেজ তল্লাশি করেন। এর মধ্যে একটি লাগেজ থেকে ৫০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় হারুন অর রশিদ নামে একজনকে আটক করা হয়। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, হারুনসহ কয়েকজন চোরাচালানী প্রতিদিন গভীর রাতে অবৈধ মালামাল বন্দর এলাকা দিয়ে চোরাই পথে এনে বাংলাদেশের অভ্যন্তরে বিভিন্ন এলাকায় পাচার করে থাকে। হারুন আটক হলেও এ সিন্ডিকেট ব্যবসার সাথে জড়িত চক্রের সহযোগীরা পলাতক রয়েছে। উক্ত সিন্ডিকেট দলের সদস্যদেরকে ধরার জন্য বিজিবি তৎপর রয়েছে। আটক মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

মোঃ মনির হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে