Dr. Neem on Daraz
Victory Day

ভোমরা বন্দরে ৬টি সোনার বারসহ যাত্রী গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০৮:৪৭ পিএম
ভোমরা বন্দরে ৬টি সোনার বারসহ যাত্রী গ্রেফতার

সাতক্ষীরাঃ সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ৬শ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের বারসহ পাসপোর্টধারী যাত্রীকে গ্রেফতার করেছে যশোর শুল্ক গোয়েন্দা শাখার কর্মকর্তারা।

শুক্রবার (১৭ মার্চ) বেলা দেড়টার দিকে ভোমরা শুল্ক স্টেশন এলাকা থেকে ওই স্বর্ণের বারসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই যাত্রী শুভংকর কুমার পাল নড়াইল জেলার কালিয়া থানার মাওলি গ্রামের বিকাশ কুমার পালের ছেলে।

ভোমরা শুল্ক স্টেশন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার কর্মকর্তারা জানতে পারেন সাতক্ষীর ভোমরা বর্ডার দিয়ে স্বর্ণের চালান পার হবে। এমন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অবস্থান নেয়। শুক্রবার বেলা দেড়টার দিকে সাতক্ষীরার ভোমরা শুল্ক স্টেশন এলাকায় অভিযান চালিয়ে শুভংকর কুমার পালকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে ৬শ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দা শাখার কর্মকর্তারা। উদ্ধার করা স্বর্ণের মূল্য প্রায় ৪৬ লাখ ৩০ হাজার টাকা।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পুলিশ পরিদর্শক মাজরিহা হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুভংকর কুমার পাল পাসপোর্টে ভারতে যাওয়ার জন্য ভামরা শুল্ক স্টেশন এলাকায় এসেছিল। কাস্টমে ঢোকার পূর্ব মুহূর্তে যশোর শুল্ক গোয়েন্দা শাখার কর্মকর্তারা ৬টি স্বর্ণের বারসহ গ্রেফতার আটক করে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে