Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর জন্মদিনের সঙ্গে শোক দিবস পালন করল জয়পুরহাট স্বেচ্ছাসেবক লীগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০৬:০৩ পিএম
বঙ্গবন্ধুর জন্মদিনের সঙ্গে শোক দিবস পালন করল জয়পুরহাট স্বেচ্ছাসেবক লীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন আজ। এই দিনে জাতীয় শিশু দিবসও পালন করা হয়। তবে বঙ্গবন্ধুর জন্মদিনের সঙ্গে জাতীয় শোক দিবস পালন করেছেন জয়পুরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

শুক্রবার (১৭ মার্চ) সকালে জয়পুরহাট শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দান চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের ডালা দিয়ে শ্রদ্ধা জানাতে যান তারা। এ সময় শ্রদ্ধাঞ্জলির ফুলের ডালায় ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২৩’ লেখা দেখা গেছে। পরে বিষয়টি টের পেয়ে শোক লেখার স্থানে একটি ফুল দিয়ে ঢেকে দেওয়া হলেও সেখানে জাতীয় দিবস থেকেই যায়। সেই ফুলের ডালা দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 

এ সময় জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মোস্তাক কবির তুহিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক রমজান আলী সরদারসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ওই ফুলের ডালার সঙ্গে উঠানো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছেন দলটির কিছু নেতাকর্মী। 

এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী সরদার বলেন, এটি ভুল হয়েছে। এক ছেলেকে ফুলের ডালা বানানোর জন্য বলা হয়েছিল। পরে সকালে আনার পর ভুল লেখা দেখা যায়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোর্শেদ বলেন, প্রথমে ভুল হয়েছিল। পরে শোক লেখার স্থানে একটি ফুল দিয়ে ঢেকে দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে