Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৩:৩৭ পিএম
কুষ্টিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়াঃ জেলার দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য কাজল হোসেনকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে সেখান থেকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোরে তার মৃত্যু হয়।

নিহত কাজল হোসেন দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের নেতা। নিহতের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, ঘটনার পর থেকেই আশঙ্কাজনক অবস্থায় ছিলেন তিনি। শরীরে স্যালাইন চলছিল। ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। 

নিহতের প্রতিবেশী মহব্বত হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও এলাকায় প্রভাব বিস্তার নিয়ে সর্দারপাড়ার লোকজনের সঙ্গে কাজলের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে প্রতিপক্ষরা হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি চাই। 

দৌলতপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। দোষীদের বিচারের আওতায় আনা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে