Dr. Neem on Daraz
Victory Day

ইজিবাইক চালক হত্যাকারীকে ৬ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জামালপুর প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৯:০১ পিএম
ইজিবাইক চালক হত্যাকারীকে ৬ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ

জামালপুরঃ মেলান্দহে ইজিবাইক চালক নাজমুল হাসানকে শ্বাসরোধে হত্যা করে তার ইজিবাইক নিয়ে যায় চোর চক্র। পরে তার লাশ ফেলে দেয় মরাগাঙ্গি বিলে। 

রোববার (১২ মার্চ) দুপুরে ওই বিল থেকে নাজমুল হাসানের লাশ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ। পরে অভিযান চালিয়ে ইজিবাইক চালক নাজমুল হাসান হত্যা ঘটনায় জড়িত অভিযোগে গ্যারেজ মালিক আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ইজিবাইক নিয়ে রাস্তায় বের হন চরবানিপাকুরিয়া গ্রামের নাজমুল হাসান। রাতে তিনি আর ফেরেননি। তার পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করেও পায়নি। রোববার দুপুরে স্থানীয় মরাগাঙ্গি বিল থেকে তার উদ্ধার করা হয়। পরে  স্থানীয় একটি অটো রিকসা গ্যারেজ থেকে ওই ইজিবাইকের ৫টি ব্যাটারি উদ্ধার ও হত্যা মিশনে জড়িত আমিনুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। 

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আমিনুল ইসলাম হত্যা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার সঙ্গে একই এলাকার দুই সহযোগী ছিল বলেও সে পুলিশকে জানিয়েছে। 

তিনি আরও জানান, লাশ উদ্ধারের ৬ ঘণ্টার মধ্যেই হত্যাকান্ডের প্রধান আসামি আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে ইজিবাইকের ৫টি ব্যাটারিও উদ্ধার করা হয়েছে। ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ সোমবার তাকে জামালপুর আদালতে প্রেরণ করা হবে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে