Dr. Neem on Daraz
Victory Day

মধুমতি নদীতে গোসলে নেমে প্রাণ গেল যুবকের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৬:১৯ পিএম
মধুমতি নদীতে গোসলে নেমে প্রাণ গেল যুবকের

বাগেরহাটঃ বাগেরহাটের মোল্লাহাট মধুমতি নদীতে গোসলে নেমে নিখোঁজের দুই ঘণ্টা পর শুভ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত শুভ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখাঁন উপজেলার চরগাঁও গ্রামের মোবারেক হোসেনের ছেলে। তিনি তাবলিগ জামাতে মোল্লাহাট এসেছিলেন।

এর আগে সকাল ৯টার দিকে মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন শুভ।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার (১০ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার গাড়ফা গোডাউন জামে মসজিদের পাশে মধুমতি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মোল্লাহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. কামরুল ইসলাম বলেন, খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মধুমতি নদী থেকে নিখোঁজ শুভর মরদেহ উদ্ধার করেছে। আমরা তার মরদেহ মোল্লাহাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তাদের (পরিবার) কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে