Dr. Neem on Daraz
Victory Day

গাইবান্ধায় ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ১০:৫৯ পিএম
গাইবান্ধায় ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা, ১৪ বোতল ফেনসিডিল ও ১৮ বোতল ফেনসিগ্রিপ জব্দ করেছে পুলিশ। একই সঙ্গে ৪ মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- বগুড়ার ধুনট উপজেলার পার নাটাবাড়ী গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মমিনুল ইসলাম (৩১) , চিকাশী গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে সুজন মিয়া (৩২), বরগুনার বেতাগী উপজেলার বুড়া মজুমদার গ্রামের ফরিদ মৃত হাসেন আলীর ছেলে ফরিদ হোসেন (৫০), ও রবিউল ইসলাম রাকিব (৪০)।

 ওসি ইজার উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ এলাকা রংপুর-ঢাকা মহাসড়কের চাপড়ীগঞ্জ বাজারের দক্ষিণ পাশে ঢাকাগামী এসএন পরিবহন নামের যাত্রীবাহী বাস তল্লাশি করা হয়। এসময় মমিনুল ইসলাম ও সুজন মিয়ার কাছে থাকা ৫ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। একই স্থানে অভিযান চলাকালে রবিউল ইসলাম রাকিবের কাছ থেকে ১৪  বোতল ফেনসিডিল ও  ফরিদ হোসেনের কাছ থেকে১৮ বোতল ফেনসিগ্রিপ উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে