Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে বাসচাপায় প্রাণ গেল ৩ কলেজছাত্রের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ১০:৫৯ এএম
সিরাজগঞ্জে বাসচাপায় প্রাণ গেল ৩ কলেজছাত্রের

সিরাজগঞ্জঃ তাড়াশ উপজেলায় বাসের ধাক্কায় তিন কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (৬ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মান্নান নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ছাত্র ও বেলকুচি উপজেলার ধুলঘাগড়াখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২), রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে ও নাটোর সিটি কলেজের ছাত্র সুজন হোসেন (২১) ও আরেক কলেজ ছাত্র সিয়াম আহমেদ (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে বেলকুচি উপজেলা থেকে তিন বন্ধু মোটরসাইকেলে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। মান্নান নগরে পৌঁছালে অজ্ঞাত একটি বাস তাদের ধাক্কা দিলে মোটরসাইকেলসহ তিনজন চাকার নিচে পিষ্ট হন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ তিনটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর বলেন, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবার মরদেহগুলো নেওয়ার জন্য থানায় এসেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে