Dr. Neem on Daraz
Victory Day

ভাগিনার পরে ভগ্নিপতির হাতে ধর্ষণ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৮:২৯ পিএম
ভাগিনার পরে ভগ্নিপতির হাতে ধর্ষণ

 

জয়পুরহাটঃ ভাগিনা কৌশলে ঘরে প্রবেশ করে খালাকে ধর্ষণ করেছে। বিষয়টি ভগ্নিপতিকে জানানোর পর তিনিও ধর্ষণ করেছেন ভিকটিমকে। জয়পুরহাটের ক্ষেতলাল এলাকার এ ঘটনায় শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভাগিনাকে গ্রেফতার করেছে পুলিশ। 

এর আগে গত ১৫ ফেব্রুয়ারি ভাগিনা রতন (২৫) ও ভগ্নিপতি আজিজুল ইসলাম (৪৫) কে আসামি করে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভূক্তভোগীর মা বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রতন উপজেলার নসিরপুর এলাকার একই মামলার আসামি আজিজুল ইসলামের ছেলে। 

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত ভাগিনা ও ভগ্নিপতি ও খালা/শালী  দীর্ঘদিন দিন ধরে একই এলাকায় পাশাপাশি বাড়িতে বসবাস করতো। সুকৌশলে গত ৯ ফেব্রুয়ারি বাড়ির সবাই ঘুমিয়ে পরলে রাতে খালার ঘরে প্রবেশ ভাগিনা তার খালার ইচ্ছা বিরুদ্ধে জোরপূর্বকভাবে ধর্ষণ করে। বিভিন্ন ভয় ভীতি দেখেয়ে বলে এই ঘটনা কেউ দেখেনি, তুমি কাউকে বলবে না, বললে হত্যা করবো।

একই তারিখে ভিকটিম তার ভগ্নিপতির বাড়িতে গিয়ে তার কাছে সব খুলে বললে, যে পাবার নয়, সেও যদি পায়,তাহলে আমি আবার বাদ যাবো কেনো? বলে বাড়িতে কেউ না থাকার সুযোগে, টেলিভিশনের শব্দ বাড়িয়ে দিয়ে ভিকটিম শালীকে ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখায়।

পরে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে বাড়িতে এসে তার মাকে সব খুলে বলে। পরে ভিকটিমের মা থানায় গেলে থানা মামলা নিতে বিলম্ব করলে আদালতে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ভাগিনা রতনকে গ্রেফতার করার পর ভিকটিমকে উদ্ধার করে রোববার (২৬ ফেব্রুয়ার) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক  হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

অভিযুক্ত রতনকে আজ রোববার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে