Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়া পৌর মেয়রের অফিসের তালা ভেঙ্গে চুরি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০২:০৫ পিএম
কুষ্টিয়া পৌর মেয়রের অফিসের তালা ভেঙ্গে চুরি

কুষ্টিয়াঃ পৌরসভার মেয়র আনোয়ার আলীর অফিসে তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে এ চুরির ঘটনাটি জানাজানি হয়। 

জানা গেছে, রোববার সকালে অফিসের কর্মচারীরা মেয়রের অফিস রুমের তালা ভাঙা দেখতে পান। তারা ভেতরে ঢুকে কিছু কাগজপত্র এলোমেলো দেখতে পান। পরে তারা অফিস থেকে শিক্ষাবৃত্তির টাকা, ক্যামেরা, ইলেকট্রনিক ডিভাইস ও কাগজপত্র চুরির বিষয়টি জানতে পারে। এ ঘটনায় তীব্র নিন্দা ও বিচারের দাবি জানিয়েছে পৌর কর্তৃপক্ষ।

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী বলেন, সকালে শুনতে পেলাম আমার অফিস রুমের তালা ভেঙে চুরি করা হয়েছে। খুবই দুঃখজনক ঘটনা। কারা এ ঘটনা ঘটিয়েছেন তা জানি না। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম বিষয়টি তদন্ত করে দেখছে। 

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামিকে শনাক্ত করে আইনের আওতায় আনতে সব ধরনের চেষ্টা চলছে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি তবে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানান মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে