Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত বেড়ে ৫


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বগুড়া প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৩:২৭ পিএম
বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত বেড়ে ৫

বগুড়াঃ শাজাহানপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরও একজন মারা গেছেন। এতে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়ালো। এছাড়া এ ঘটনায় একজন হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দ্বিতীয় বাইপাস মহাসড়কের সুজাবাদ দহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনাকবলিত বাস অটোরিকশার আগুনে ভস্মীভূত হয়।

দুর্ঘটনায় হতাহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন অটোরিকশাচালক গাবতলী উপজেলার কদমতলীর বাসিন্দা হযরত আলী (৫০), অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ী এলাকার নুরনবী বাদশা (৬০) ও শাহানা বেগম (৩৮)। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, গাইবান্ধা থেকে একটি যাত্রীবাহী বাস বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় পৌঁছামাত্র ধুনটগামী অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশার যাত্রী শাহানা নামে এক নারীসহ চারজন ঘটনাস্থলেই মারা যান।

এসআই আব্দুর রহমান বলেন, গুরুতর আহত অবস্থায় ওই নারীর ৯ বছর বয়সী শিশুকন্যাসহ অন্য এক যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই শিশুও মারা যায়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাস ও অটোরিকশায় আগুন ধরে যায়। কেউ কেউ বলছেন, সংঘর্ষের কারণে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরেছে।

অন্যদিকে, আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে