Dr. Neem on Daraz
Victory Day

শার্শা সীমান্তে চার কেজি স্বর্ণসহ দুই পাচারকারী আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল(যশোর) প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৮:১২ পিএম
শার্শা সীমান্তে চার কেজি স্বর্ণসহ দুই পাচারকারী আটক

যশোরঃ যশোরের শার্শা সীমান্ত থেকে ৪ কেজি ওজনের ৩৫টি স্বর্ণের বারসহ দুই স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি প্রিমিও প্রাইভেট কারও জব্দ করা হয়।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শার্শার রুদ্রপুর সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো শার্শা থানার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ব্যাকা (৩২) ও একই থানার গোপালপুর গ্রামের মৃত নুর বক্স বিশ্বাসের ছেলে আতিয়ার রহমান (৪৫)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান ( পিএসসি ইঞ্জিনিয়ার্স) জানান, রুদ্রপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন খবর পেয়ে বিজিবির একটি বিশেষ টহল দল ওই এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি প্রিমিও প্রাইভেটকারসহ সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটি রুদ্রপুর ক্যাম্পে নিয়ে তল্লাশি করে তার মধ্যে বিভিন্ন জায়গায় কৌশলে লুকিয়ে রাখ ৩৫টি স্বর্ণেরবার জব্দ করা হয় যার ওজন ৪ কেজি। জব্দকৃত স্বর্ণের বাজারমূল্য প্রায় ৪ কোটি টাকা। 

শার্শা থানায় আটক আসামিদেরকে সোপর্দ করা হয়েছে এবং স্বর্নের চালানটি ট্রেজারি শাখায় জমা করা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে