Dr. Neem on Daraz
Victory Day

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নরসিংদী প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৭:৪৯ পিএম
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

নরসিংদীঃ নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৫০) এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মেথিকান্দা রেলস্টেশনের পূর্ব পাশে এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে মেথিকান্দা রেলস্টেশনের পূর্ব পাশে ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে ঢাকাগামী তিতাস কম্পিউটার ট্রেনের নীচে কাটা পরা রেললাইনের উপর অজ্ঞাত এক নারীর লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা।

এসময় রেললাইনের উপর নিহত ওই নারীর ক্ষত বিক্ষত লাশ ছড়িয়ে থাকতে দেখে তারা। পরে এই বিষয়ে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে বিকেল ৪ টায় রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ট্রেনে কাটা পড়ে মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। তবে ঘটনাস্থলে স্থানীয়দের সাথে কথা বলেও নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি। নিহতের পরিচয় সনাক্তে পিবিআই কে খবর দেয়া হয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে