Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ১২:২৪ পিএম
জয়পুরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

জয়পুরহাটঃ জেলার ক্ষেতলাল উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে ক্ষেতলালের মালিপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিজ ইসলাম (২১), ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন (৪৫), ক্ষেতলালের নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), অটোরিকশাচালক আমজাদ হোসেন (৫৫) ও জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার শাহিনুর বেগম (৩৮)। এ ঘটনায় গুরুতর আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্ষেতলাল থেকে একটি ট্রাক জয়পুরহাটের দিকে যাচ্ছিল। পথে মালীপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশার সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই দুজন মারা যান। দুজনকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান। আর দুজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হলে একজন মারা যান।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাক ও অটোরিকশা থানা হেফাজতে আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে