Dr. Neem on Daraz
Victory Day

এক প্রেমিক নিয়ে ৪ তরুণীর প্রকাশ্যে মারামারি! ভিডিও ভাইরাল


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০২:৫৭ পিএম
এক প্রেমিক নিয়ে ৪ তরুণীর প্রকাশ্যে মারামারি! ভিডিও ভাইরাল

জয়পুরহাটঃ জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় এক প্রেমিক নিয়ে চার তরুণীর মধ্যে মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহুর্তেই ভাইরাল হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে মারামারির এ ঘটনা ঘটে।

জানা যায়, দুই তরুণী এক তরুণের সঙ্গে প্রেম করেন। দুই তরুণী বোন ও বান্ধবীকে নিয়ে সমঝোতা করতে এসে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে তুমুল মারামারির ঘটনা ঘটে। তাদের নাম ও পরিচয় কেউ জানাতে পারেননি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে পড়া ১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বোরকাপড়া দুই তরুণী শাড়িপরা দুই তরুণীকে মারপিট করছে। শাড়ীপরা তরুণী সড়কের ওপর পড়ে গেলে বোরকাপরা তরুণী তার বুকের উপর বসে পড়ে। বোরকাপরা তরুণী শাড়িপড়া তরুণীর চুলের মুঠো ধরে টানাহেঁচড়া করছে। কয়েক জন তরুণ ওই তরুণীদের মধ্যে মারপিটের দৃশ্য মুঠোফোন ধারণ করছিলেন।

ঘটনাস্থলে উপস্থিত থাকা রনি হোসেন বলেন, এক তরুণের সঙ্গে  দুই তরুণীর গোপনে প্রেম করছিলেন। এঘটনাটি তাদের নিজেদের  মধ্যে জানাজানি হয়। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তারা  নিজেরাই সমঝোতার উদ্যোগ নেন। দুই প্রেমিকার একজন শাড়ি আরেক জন বোরকা পড়ে তাদের বোন ও বান্ধবীকে নিয়ে শনিবার বিকেলে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় আসেন।  তারা নিজেদের মধ্যে কথা বলছিলেন। হঠাৎ করে দুই জোড়া শাড়িপরা ও দুই জোড়া বোরকাপরা তরুণীর মধ্যে তুমুল মারামারি শুরু হয়। তখন কয়েক জন তরুণ তাদের মারামারি দৃশ্য মুঠোফোনে ভিডিও করেন। পরে তারা মারামারি ভেঙে দেন।

রাতুল নামে এক তরুণ তার মুঠোফোনে দুই জোড়া তরুণীর মধ্যে মারামারির দৃশ্য ভিডিও ধারণ করেন। তিনি বলেন, আমরা শনিবার বিকেলে কলেজের সামনে বারোঘাটি পকুরপাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে শাড়ীপরা দুই তরুণী বারোঘাটি পুকুরপাড়ে আসেন। সেখানে আগে থেকে বোরকাপরা দুই তরুণী অপেক্ষা করছিলেন। শাড়িপরা দুই তরুণীর সঙ্গে বোরকাপরা দুই তরুণী গল্প করছিলেন। কয়েক মিনিট পর তাদের মধ্য মারামারি শুরু হয়। অনেকেই তখন মারামারির দৃশ্য মুঠোফোনে ধারণ করছিলেন। আমিও তরুণীদের মারামারির দৃশ্য ভিডিও ধারণ করি। পরে মারামারি ভেঙে দেওয়ার পর দুই জোড়া তরুণী সেখান দ্রুত সটকে পড়েন।

তিনি আরও বলেন, আমরা যতদুর জেনেছি, এক তরুণের সঙ্গে দুই তরুণীর প্রেমের সর্ম্পক নিয়ে মারামারির ঘটনা ঘটেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে