Dr. Neem on Daraz
Victory Day

বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বগুড়া প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ১১:৫০ এএম
বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

বগুড়াঃ বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে বগুড়ার শেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের আরেক বন্ধু গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের বোয়ালমারি (ভস্তার বিল) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বালাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে তানজিদ হাসান (২০) ও পাশের কুসুম্বী ইউনিয়নের বাগড়া গ্রামের তারেক হাসানের ছেলে রিফাত সিদ্দিকী (২৩)। এছাড়া আহত হয়েছেন একই ইউনিয়নের পাকুরিয়া পাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মেজবাহ উদ্দীন (২০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন জানান, মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফিরছিলেন। পথে বোয়ালমারি (ভস্তার বিল) নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বেইলি ব্রিজের রেলিংয়ের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা ব্যক্তিরা ছিটকে পড়েন। পরে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করার পর তানজিদ ও রিফাতকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর মেজবাহ উদ্দীন নামের আরেক যুবক ওই হাসপাতালে চিকিৎসাধীন।

শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) লাল মিয়া জানান, আইনি প্রক্রিয়া শেষে দুর্ঘটনায় নিহতদের মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে