Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু, ৪ দোকান পুড়ে ছাই


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০১:২৪ পিএম
টাঙ্গাইলে অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু, ৪ দোকান পুড়ে ছাই

টাঙ্গাইলঃ বাসাইলে একটি বাজারে আগুন লেগে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় চারটি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার আইসড়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত সৈয়দ মঞ্জুরুল ইসলাম আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। তিনি বাজারে টেইলার্সের দোকান করতেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দুইটার দিকে আইসড়া বাজারে হঠাৎ করে একটি দোকানে আগুন জ্বলে উঠে। এসময় বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এরমধ্যেই চারটি দোকানে আগুনে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার প্রায় দুই ঘণ্টা পর তারা ঘটনাস্থলে পৌঁছে। তারা ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় সিয়াম টেইলার্সের দোকানের ভেতরে থাকা মঞ্জুরুল ইসলামের মৃত্যু হয়। এসময় আগুনে চারটি দোকানে প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 

স্থানীয় ইউপি সদস্য বাবুল সরকার বলেন, ‘হঠাৎ করে টেইলার্সের দোকান থেকে আগুন জ্বলে উঠে। এসময় ওই দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, টেইলার্সের দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করছি, টেইলার্সের দোকানে থাকা ব্যক্তিটি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় চারটি দোকান ঘর পুড়ে প্রায় সাড়ে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

শফিকুজ্জামান খান মোস্তফা/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে