Dr. Neem on Daraz
Victory Day

খুলনায় তিন ঘণ্টা আগেই শুরু বিএনপির সমাবেশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, খুলনা প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০২:২৪ পিএম
খুলনায় তিন ঘণ্টা আগেই শুরু বিএনপির সমাবেশ

ঢাকাঃ খুলনায় নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নগরীর কেসিসি মার্কেট চত্বরে কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সমাবেশ শুরু হয়।

এর আগে সকাল থেকে সমাবেশস্থলে নেতাকর্মীরা আসতে শুরু করে। দুপুর ২টার দিকে সমাবেশ শুরুর কথা ছিল। তবে নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা আগে সমাবেশ শুরু হয়েছে। বেলা ১১টা থেকে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের শিল্পীরা গান পরিবেশন ও কবিতা আবৃত্তি করেন। 

বিএনপির নগর আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা বলেন, পুলিশ সমাবেশকে ঘিরে নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশী চালাচ্ছে ও হয়রানি করছে। অপরদিকে আওয়ামী লীগ পাল্টা সমাবেশ আহ্বান করেছে। বিএনপি শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। তাই খুলনায় শান্তিপূর্ণ সমাবেশ করা হবে। সমাবেশে খুলনা বিভাগের বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেবেন। ইতোমধ্যে সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি সম্বলিত লিফলেট, হ্যান্ডবিল বিতরণ করা হয়েছে।

সমাবেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও নিতাই রায় চৌধুরী, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, বিভাগীয় সাংগঠনিক (ভারপ্রাপ্ত) সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, সহ-তথ্য সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, সহ-ধর্ম সম্পাদক অমলেন্দু দাস অপু প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

এর আগে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি, ফ্যাসিবাদী আওয়ামী সরকারের দমন পীড়ন, আওয়ামী সন্ত্রাস নির্যাতনের প্রতিবাদ, বিদ্যুৎ গ্যাস ও নিত্য প্রয়োজনীয় পণ্যমূল্য কমানোসহ ১০ দফা দাবিতে বিএনপি কেন্দ্রীয় ভাবে দেশের সকল বিভাগীয় সদরে এই সমাবেশ সভাপতিত্ব করছেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে