Dr. Neem on Daraz
Victory Day

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে নারীসহ ৮ জনকে কুপিয়ে যখম


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মাদারীপুর প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৫:৫২ পিএম
মাদারীপুরে জমি নিয়ে বিরোধে নারীসহ ৮ জনকে কুপিয়ে যখম

মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নারীসহ ৮ জনকে কুপিয়ে গুরুতর যখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন—একই এলাকার সোহরাব সরদার (৬০), মাসুদ সরদার (২০), আকাশ সরদার (১৬), জুলেখা বেগম (৪৫), মালা বেগম (৪২), বিল্লাল সরদার (৪০), আসাদ সরদার (৪৪) ও সোরেফা বেগম (৭০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মিয়ারচর এলাকার আসাদ সরদারের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিবেশী জালাল সরদারের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মীমাংসার জন্য এলাকায় বেশ কয়েকবার সালিশী-বৈঠক করে স্থানীয় মাদবররা। কিন্তু বিষয়টি সমাধান না হলে  আসাদ ও তার পরিবারের উপর দুপুরে অতর্কিত হামলা চালায় জালাল ও লোকজন। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে নারীসহ ৮ জনকে কুপিয়ে আহত করা হয়। পরে আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এদিকে অবস্থার অবনতি হওয়ায় দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠায় চিকিৎসক। 

আহত আসাদ সরদার বলেন, আমাদের জায়গা জালাল জোর করে দখল নিতে চায়। আমরা বাধা দিলে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর হামলা চালায়। আমরা আইনের কাছে এই ঘটনার বিচারের দাবি জানাই।

আরেক ভুক্তভোগী মালা বেগম বলেন, জালাল তার লোকজন নিয়ে এসে আমাদের ওপর হামলা চালায়। তারা বাড়ির মহিলাদের বাদ দেয়নি। রামদা, ছেনি দিয়ে আমাদের ওপরেও হামলায় চালায়।

এ বিষয়ে অভিযুক্ত জালাল সরদারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

জানতে চাইলে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে