Dr. Neem on Daraz
Victory Day

বিয়ের ২ মাস পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৩:৪৯ পিএম
বিয়ের ২ মাস পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও

প্রতীকী ছবি

সিরাজগঞ্জঃ শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নে বিয়ের দুই মাসের মাথায় শাশুড়িকে নিয়ে পালিয়ে গেছেন জামাই। ঘটনাটি পাঁচ দিন আগের হলেও বুধবার (২৫ জানুয়ারি) জানাজানি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মন্টু খাঁর ছেলে সুলতান খাঁ (২৫) দুই মাস আগে একই গ্রামের আলম সেখ ও হাফিজা খাতুন (৩৮) দম্পতির মেয়ের বিয়ে হয়। তবে বিয়ের আগে থেকেই সুলতান ও আশার মায়ের সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে জানাজানি হলে মেয়ে আশাকে সুলতানের সঙ্গে তড়িঘড়ি করে বিয়ে দেন।

আলম সেখ বলেন, ‘ঘুম থেকে উঠে দেখি স্ত্রী বাড়িতে নাই। খোঁজ মিলছে না জামাইয়েরও। পরে জানতে পারি আমার স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জামাইয়ের। সুযোগ পেয়ে পালিয়ে গেছে তারা।

আলম আরও বলেন, ‘মেয়ে ছাড়াও আমার একটি ছেলেও আছে৷ তাদের রেখে আমার স্ত্রী হাফিজা ও মেয়ের জামাই সুলতান পালিয়েছে। আত্নীয়-স্বজনের বাড়িতেও খোঁজ নিয়েছি পাইনি। এ ঘটনায় আমি ও আমার মেয়ে দিশেহারা হয়ে পড়েছি। এখন কি করবো বুঝতে পারছি না।

এ ব্যাপারে পোতাজিয়া ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, আমি বাইরে ছিলাম। বাড়িতে এসে জানতে পারলাম সুলতান তার শাশুড়িকে নিয়ে চলে গেছেন। ঘটনাটি শুক্রবার দিনগত রাতে ঘটলেও বিষয়টি আজ জানাজানি হয়েছে। এখন শাশুড়ি ও জামাইকে খোঁজাখুঁজি করছে উভয়ের আত্মীয় স্বজন। সত্যি এ ঘটনা ন্যক্কারজনক।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে