Dr. Neem on Daraz
Victory Day

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে নির্বাচন হতে দেওয়া হবে না: খোকন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ০২:৫৮ পিএম
তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে নির্বাচন হতে দেওয়া হবে না: খোকন

সাতক্ষীরাঃ সরকার রিভিউ করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতে পারবে। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

শনিবার (৭ জানুয়ারি) সকাল ১০টায় সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে এনে বর্তমান অবৈধ নির্বাচন কমিশন বাতিল করে গ্রহণযোগ্য, স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ সব নেতাকর্মীর নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তি দিতে হবে। ইভিএম বাতিল ও ব্যালটের মাধ্যমে ভোটের ব্যবস্থা করতে হবে।

জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব ইউপি চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি কাজী মো. আলাউদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মো. শহিদুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক চেয়ারম্যান আব্দুর রউফ, শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মৃনাল কান্তি রায়, পৌর বিএনপির আহ্বায়ক মো. শের আলী, সদস্য সচিব ও সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট শাহানা পারভীন বকুল প্রমুখ।

এসময় সাতক্ষীরা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল ইসলাম, সদস্য সচিব নুরে আলম ছিদ্দিকী, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক এইচ আর মুকুল, মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউটি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট এবি সেলিম, দেবহাটা উপজেলা বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন সিদ্দিকী, আশাশুনি উপজেলা বিএনপির আহ্বায়ক স ম হেদায়েতুল ইসলাম, শ্রমিক দলের জেলা সভাপতি আব্দুস সামাদসহ জেলা, উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে