Dr. Neem on Daraz
Victory Day

রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ২৫


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ১২:০২ পিএম
রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ২৫

সিরাজগঞ্জঃ কড্ডার মোড়ের মুনসুর আলী স্টেশন এলাকায় রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মুন্সীগঞ্জগামী তাজ পরিবহন বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের অন্তত ২৫ যাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে মনসুর আলী স্টেশন সংলগ্ন সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক মহাসড়কের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। এ সময় রেলক্রসিং গেইট খোলা ছিল।

নিহত বাবুল (৪০) ঠাকুরগাঁ জেলার রানীশংকর থানার নেকমতপুর গ্রামের বাসিন্দা। তবে আহতদের পরিচয় এখনো জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ।

ওসি জানান, ভোরে ঠাকুরগাঁও থেকে মুন্সীগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ শহর হয়ে কড্ডার মোড় রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় রেলক্রসিংয়ের গেইট খোলা থাকায় রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে এসে বাসটির পিছনের অংশে ধাক্কা দেয়। এ ঘটনায় ২৬ জন আহত হন। 

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্য  ও আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় পদ্মা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। ফলে ঢাকা-উত্তরাঞ্চল রেল যোগাযোগ কিছু সময়ের জন্য বন্ধ থাকে। পরে জামতৈল স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এনে পরিবর্তন করে পদ্মা এক্সপ্রেস রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রেলওয়ে পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা বলেন, গেইটটিতে রেলওয়ের গেইটম্যান ছিল না। তিনি ছুটিতে থাকায় একজন ওয়েম্যানকে দায়িত্ব দেওয়া ছিল। সেই মুহূর্তে তিনিও ছিলেন না। 

তবে এ বিষয়ে কথা বলার জন্য বঙ্গবন্ধু পশ্চিম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া মেলেনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে