Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর স্ত্রীসহ নিহত ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ফেনী প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৩:৫৬ পিএম
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর স্ত্রীসহ নিহত ২

ফেনীঃ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালক ও এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সাত জন। শনিবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদ পুর গ্রামের আবদুল মতিন বাবুল মিয়ার ছেলে মাইক্রোবাসচালক ইমাম হোসেন রিপন (২৩) এবং ফেনীর দাগনভুঞা উপজেলার সেবারহাট এলাকার গোবিন্দপুর গ্রামের কুয়েত প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৬)। আহতদের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বেলায়েত হোসেন ছুটিতে দেশে এসেছেন। তাকে নেওয়ার জন্য পরিবারের সদস্যরা ঢাকায় বিমানবন্দরে গিয়েছিলেন স্ত্রীসহ কয়েকজন স্বজন। ঢাকা থেকে ফেরার পথে সকাল সাড়ে ৭টার দিকে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় পৌঁছায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক ইমাম হোসেনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে জান্নাতুল মারা যান।

ফেনী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে