Dr. Neem on Daraz
Victory Day

ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শ্রমিক নিহত


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা) প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৯:০৯ এএম
ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শ্রমিক নিহত

ঢাকাঃ সাভারে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হাসান নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সোয়া ১১টার দিকে সাভারের ডগরমোরা স্কুলের সামনে ব্রাজিলের খেলা শেষে এ ঘটনা ঘটে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে বিষয়টি  নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ।

তিনি জানান, নিহত হাসান একটি জুতার কারখানায় চাকরি করতেন। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

এসআই সুদীপ কুমার গোপ জানান, ব্রাজিলের খেলা শেষে হারজিৎ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করেন এক দর্শক। এ সময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় অভিযুক্ত। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজের ইমার্জেন্সি ডাক্তার জানান, রাত ১২টা ৪৫ মিনিটে হাসপাতালে আনা হয় হাসানকে। তার কোমরে দুটি গভীর ক্ষতের চিহ্ন ছিল। হাসপাতালে তার ঠিকানা ব্যবহার করা হয়েছে সাভারের ডগড়মোরা এলাকা। তার সঙ্গে কয়েকজন আরও কযেকেজন লোক এসেছিলেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজন নিহত হয়েছে। আমরা অভিযানে আছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে