Dr. Neem on Daraz
Victory Day

শরীয়তপুরে ব্রিজে লঞ্চের ধাক্কা, নিহত ৩


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, শরীয়তপুর প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৯:৩১ এএম
শরীয়তপুরে ব্রিজে লঞ্চের ধাক্কা, নিহত ৩

ফাইল ছবি

শরীয়তপুরঃ গোসাইরহাটে ব্রিজের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা একটি লঞ্চের ধাক্কার ঘটনা ঘটেছে। এতে লঞ্চের ছাদে থাকা পানির ট্যাংক পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। রোববার (২৩ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল। এ সময় আহত হন হিরা, সাগর রাব্বি নামে দুজন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্বর্ণদ্বীপ প্লাস নামে একটি লঞ্চ রাতে ঢাকা থেকে ডামুড্যার উদ্দেশে ছেড়ে আসে। লঞ্চটি গোসাইরহাটে পৌঁছে সাইক্ষ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে যাত্রীদের উপর পড়ে। ঘটনাস্থলেই লঞ্চের তিন যাত্রী মারা যায় এবং দুজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। এর মধ্যে একজনকে ঢাকা পাঠানো হয়েছে।

স্থানীয় হাকিম আলী মিয়া বলেন, ভোরে আমি নামাজ পড়তে উঠি। হঠাৎ করে জোরে ব্রিজের সঙ্গে কিছু একটা ধাক্কা লাগার শব্দ পাই। দৌড়ে গিয়ে দেখি, ব্রিজের সঙ্গে লঞ্চের ধাক্কা লেগেছে। পরে লঞ্চ পাড়ে ভিড়লে উপরে ওঠে দেখি, পানির ট্যাংক নিচে পড়ে গেছে।

গোসাইরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে পড়ে রয়েছে। আমরা টাংকের নিচে চাপা পড়া পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এর মধ্যে তিনজন মারা গেছে। একজনকে ঢাকা পাঠানো হয়েছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে