Dr. Neem on Daraz
Victory Day

রাণীশংকৈল সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি আহত


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৩:৫০ পিএম
রাণীশংকৈল সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি আহত

ফাইল ছবি

ঠাকুরগাঁওঃ জেলার রানীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া রাবার বুলেটের আঘাতে ইউসুব আলী নামের এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

উপজেলার ধর্মগড় সীমান্তে মঙ্গলবার (৪ অক্টোবর) বিকালের দিকে এ ঘটনা ঘটে।

গুলিতে আহত বাংলাদেশির নাম ইউসুব আলী (১৮)। তিনি রাণীশংকৈল উপজেলার ধর্মগড় শাহানাবাদ গ্রামের আকবর আলীর ছেলে।

ধর্মগড় ইউপি চেয়ারম্যান মো. আবুল কাসেম বলেন, ‘সীমান্তে গুলির ঘটনায় ইউসুব নামের একজন আহত হয়েছেন বলে জানতে পেরেছি।’

স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে ইউসুব আলীসহ কয়েকজন ধর্মগড় সীমান্তের ৩৭৩/২ নম্বর সীমান্ত পিলারের পাশ দিয়ে ঘাস কাটার জন্য ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করে। এসময় ভারতের উত্তর দিনাজপুর জেলার শ্রীপুর বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এতে রাবার বুলেট ইউসুবের শরীরে বিদ্ধ হয়। পরে সহযোগীরা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে গোপনে চিকিৎসার উদ্দেশ্যে ঠাকুরগাঁওয়ের বেসরকারি একটি ক্লিনিকে নিয়ে যায়।

এ বিষয়ে ৫০ বিজিবি ব্যাটালিয়নের ধর্মগড়  ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জমসেদ উদ্দীন ভূঁইয়া জানান, এ ধরনের একটি খবর তিনি শুনেছেন। তা সঠিক কি না জানেন না। বিএসএফও কিছু জানায়নি।

এ বিষয়ে আজ বুুধবার দুপুরে (৫ অক্টোবর) বিজিবির পক্ষ থেকে বিএসএফের কাছে প্রতিবাদসহ পতাকা বৈঠকের প্রস্তাব জানানো হয়েছে বলেও জানান এ বিজিবি কর্মকর্তা।

আনোয়ার হোসেন আকাশ/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে