Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীকে কটূক্তি ও গুজব ছড়ানোর দায়ে নারী গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০২:১৪ পিএম
প্রধানমন্ত্রীকে কটূক্তি ও গুজব ছড়ানোর দায়ে নারী গ্রেফতার

রাজবাড়ীঃ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও গুজব ছড়ানোর দায়ে সোনিয়া আক্তার স্মৃতি নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার ৩ নং বেড়াডাঙ্গা এলাকার মো. খোকনের স্ত্রী। তিনি ‘রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’ নামে একটি সংগঠনের প্রতিষ্ঠাতা। তিনি নিজের ফেসবুক আইডিতে বিভিন্ন সময় সরকারের বিপক্ষে লেখালেখি করেন বলে অভিযোগ রয়েছে। তার স্বামী মো. খোকন আহম্মেদ একজন প্রবাসী।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দণ্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে রাজবাড়ী জেলা পুলিশের এক পরিদর্শক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, অভিযুক্ত উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য উল্লিখিত মিথ্যা, বানোয়াট ও মানহানিকর ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য সামজিক যোগাযোগ মাধ্যম/ডিজিটাল মাধ্যমে প্রচার করেন।

এদিকে গ্রেপ্তারের আগে ফেসবুক লাইভে আসেন সোনিয়া আক্তার স্মৃতি। সেখানে পুলিশকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাকে মধ্যরাতে কেন ধরতে আসছেন? আমি তো পালিয়ে যাচ্ছি না। আমার ছোট ছোট দুটা বাচ্চা আছে। আমি তাদের রেখে আসছি। আমাকে ১০-১৫ মিনিট সময় দেন। আমি স্বেচ্ছায় বের হচ্ছি। তিনি ভালো আছেন, সুস্থ আছেন বলে ফেসবুকে সবার উদ্দেশ্যে জানান।

মামলার তদন্ত কর্মকর্তা রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলেয়া আক্তার বলেন, সদর থানায় মামলার পরিপ্রেক্ষিতে রাতে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করে বাসায় চলে আসছি। এর বেশি এখন কিছু বলা সম্ভব নয়। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে