Dr. Neem on Daraz
Victory Day

পুকুর থেকে তোশকে মোড়ানো গৃহবধূর মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নরসিংদী প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৪৪ পিএম
পুকুর থেকে তোশকে মোড়ানো গৃহবধূর মরদেহ উদ্ধার

নরসিংদীঃ নরসিংদী সদরে পুকুর থেকে দিনা আক্তার (৩২) নামে গৃহবধূর তোশকে মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা গ্রামের কালাইগোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

দিনার স্বজনরা জানান, পারিবারিক কলহের জেরে স্বামী আরমান গাজীর হাতে খুন হয়েছেন দিনা আক্তার। বৃহস্পতিবার রাতে কোনো একসময় দিনাকে হত্যা করে বিছানার তোশক মুড়িয়ে মরদেহ বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়া হয়। এ ঘটনার পর পালিয়েছেন আরমান।

দিনার মা রিনা বেগম জানান, তাদের গ্রামের বাড়ি নরসিংদীর আলোকবালী ইউনিয়নে। ১৫ বছর আগে নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা গ্রামের কালাইগোবিন্দপুর এলাকার বাসিন্দা আরমান গাজীর সঙ্গে দিনার বিয়ে হয়। তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। সম্প্রতি আরমান গাজী ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। আরমান রাতে দিনাকে হত্যা করে পালিয়েছেন।

ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, দুপুর ১২টার দিকে তিনি ঘটনাস্থলে যান। এ সময় পুকুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে