Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় গভীর রাতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, কলাপাড়া (পটুয়াখালী) প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২, ০৩:৫৫ পিএম
কলাপাড়ায় গভীর রাতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

পটুয়াখালীঃ কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রাম থেকে দুই সন্তানের জননী মোছা. সাবিনা (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার রাত ১২টার পর স্বামীর বাড়ির দোতলা থেকে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধুর স্বামী মাওলানা শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার থানায় নিয়ে আসা হয়েছে।

কলাপাড়া থানার এস আই গোলাম মাওলা জানান, বৃহস্পতিবার রাতে স্বামীর সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় সাবিনার। এরপর স্বামী ঘরের বাইরে বের হলে সাবিনা দোতলায় উঠে গলায় ফাঁস দেয়। নিহতের ছেলে আবদুল্লাহ (৬) ও হুমায়রা নামে দুটি সন্তান রয়েছে।

নিহতের শিশু পুত্র আবদুল্লাহ জানান, রাতে বাবার সাথে ঝগড়ার পর মা ঘরের উপরে উঠে গলায় ফাঁস দেয়। এসময় তার বাবা পানি আনতে ঘরের বাইরে ছিলো।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসীম জানান, লাশ উদ্ধারের পর নিহতের স্বামী শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার থানায় নিয়ে আসা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। মৃতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে বলে তিনি
জানান।

রাসেল কবির মুরাদ/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে