Dr. Neem on Daraz
Victory Day

গাইবান্ধায় হেরোইন ও ইয়াবাসহ আটক ২


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ১১:০৬ পিএম
গাইবান্ধায় হেরোইন ও ইয়াবাসহ আটক ২

গাইবান্ধাঃ গাইবান্ধায় ট্যাবলেট ও হেরোইনসহ ফরিদুল ইসলাম (৩৭) ও বকুল মিয়া (৪২) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যায় ক্যাম্পটির ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলছড়ি মদনেরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় সড়কে ওপর থেকে অবৈধ মাদকদ্রব্য ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৫.৩০ গ্রাম হেরোইন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। একই সঙ্গে গাইবান্ধা সদরের জুম্মাপাড়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ফরিদুল ইসলাম ও বাগুরিয়া গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে বকুল মিয়াকে আটক করা হয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। তাদের বিরুদ্ধে ফুলছড়ি থানায় র্যা ব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং ধৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে