Dr. Neem on Daraz
Victory Day

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় রিকশার ৩ যাত্রী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩০, ২০২২, ০৯:৫৮ এএম
চাঁদপুরে ট্রাকের ধাক্কায় রিকশার ৩ যাত্রী নিহত

স্বজনদের আহাজারি

চাঁদপুরঃ জেলার সদর উপজেলায় গ্যাস সিলিন্ডারবাহী এক ট্রাকের ধাক্কায় রিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বাগাদী ইউনিয়নের বাগরা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকার সাইফ গাজীর ছেলে ৩৫ বছর বয়সী রিপন গাজী, ফরিদগঞ্জ উপজেলার কাচিয়ারা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ৫০ বছর বয়সী মাসুদ পাটওয়ারী ও একই গ্রামের ৪৫ বছরের লিটন হাজারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার রাতে ফরিদগঞ্জ থেকে মোটর চালিত রিকশায় চড়ে তিনজন চাঁদপুরের দিকে আসছিলেন। বিপরীত দিক থেকে সিলিন্ডার গ্যাস বোঝাই একটি ট্রাক ওই রিকশাকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। রিকশাচালক খোরশেদ হাসপাতালে চিকিৎসাধীন।

উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা সোহেল ও জুনায়েদ বলেন, অটোরিকশাটি যাত্রীসহ চৌরাস্তা এলাকার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে আসা ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার ৩ জন গুরুতর আহত হন। তাৎক্ষণিক আশপাশের লোকজনের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনায় নিহত মাসুদ পাটওয়ারীর বড়ভাই আবুল জানান, তার ভাই করাত কলের শ্রমিক। রিপন গাজীর চাচা জাকির হােসন জানান, তার ভাইপাে ব্যাটারি মেরামত ও চার্জের ব্যবসা করেন। লিটন হাজারির বড়ভাই মােবারক হােসন জানান, তার ভাই লিটন যুবলীগের সঙ্গে জড়িত থাকলেও এখন কিছুই করেন না।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহম্মেদ কাজল বলেন, রাতে দুই ব্যক্তি আহত অবস্থায় ৩ জনকে হাসপাতালে নিয়ে আসেন। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অপর দুজন জরুরি বিভাগে চিকিৎসা দেওয়ার সময় মারা যান। ময়নাতদন্তসহ আইনগত প্রক্রিয়ার জন্য বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবহিত করা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, বাগড়াবাজারে সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের লাশ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় ট্রাকটি ও এর চালককে আটক করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে