Dr. Neem on Daraz
Victory Day

ভূঞাপুরে ইউনিয়ন আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৩:২৮ পিএম
ভূঞাপুরে ইউনিয়ন আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলঃ ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন করেন
ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয়রা। বুধবার দুপুরে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর সড়কের উপজেলার নিকরাইল ইউনিয়নের পূর্নবাসন এলাকায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এছাড়া মানববন্ধনে স্থানীয়রাও অংশগ্রহণ করে। পরে নিকরাইল ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন আব্দুল মতিন সরকার।

জানা যায়, উপজেলার নিকরাইলের পাটিতাপাড়া এলাকায় বালুর ঘাটকে কেন্দ্র করে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিন সরকারকে উদ্দেশ্যে প্রণোদিতভাবে জড়িয়ে হয়রানির করার জন্য সম্প্রতি মানববন্ধন করেছে নিকরাইল ইউপি চেয়ারম্যান মাসুদুল হক মাসুদের অনুসারীরা।

আব্দুল মতিন সরকার বলেন, চেয়ারম্যান হওয়ার পরই মাসুদ ও ইউপি সদস্য নুহু মিলে বালুঘাটগুলো দখলে নেয়ার জন্য বেপরোয়া হয়ে উঠছে। তবে জমির মালিকরা তাদের প্রশ্রয়   দেয়নি। বহিরাগতদের দিয়ে ঘাটগুলো দখল করার জন্য ক্যাডার বাহিনী সৃষ্টি করেছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারী মাসুদ চেয়ারম্যানের নেতৃত্বে নূহু মেম্বার, জুরান মন্ডল, আকবর প্রমাণিক, ফিরোজ ফকির ও অন্যান্যরা সুকৌশলে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রেট্রোল বোমা মেরে উড়িয়ে দিয়েছিল। বর্তমানে ঘাট দখল করতে না পেরে আমার বিরুদ্ধে মিথ্যাচার করে বিএনপি-জামায়াতের লোকজন দিয়ে মানববন্ধন করিয়েছে।

শফিকুজ্জামান খান মোস্তফা/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে