Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপায় আগুনে পুড়ল ১৩টি বসতবাড়ি


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: মে ২৫, ২০২২, ০১:৫২ পিএম
শৈলকুপায় আগুনে পুড়ল ১৩টি বসতবাড়ি

ঝিনাইদহঃ জেলার শৈলকুপা উপজেলায় চুলার আগুনে ১৩টি বসত ঘর ও ৮টি গোয়াল ঘর পুড়ে পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বগুড়া ইউনিয়নের আলফাপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের তিন ঘণ্টার চেষ্টায় এ আগুন নিয়ন্ত্রণে আসে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্তরা হলেন- একই এলাকার আরিফ বিশ্বাস, মুজাফ্ফর বিশ্বাস,  মারুফ বিশ্বাস, আজমল বিশ্বাস, হারুন বিশ্বাস, সাত্তার বিশ্বাস, লতিফ বিশ্বাস, মানিক বিশ্বাস, জুলেখা খাতুন, রহিমা খাতুন ও সেলিম হোসেন।

ক্ষতিগ্রস্ত আব্দুস সাত্তার বিশ্বাস জানান, রাত সাড়ে ১১টার দিকে ওই গ্রামের হারুনের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শৈলকুপা ও মাগুরার শ্রীপুর থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই পুড়ে ছাই হয়ে যায় ১১টি বসতবাড়ি। ভস্মীভূত হয় সব মালামাল। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো এখন খোলা আকাশের নিচে বসবাস করছে। আগুনে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত রহিমা খাতুন বলেন, আমার টাকা পয়সা যা ছিল সব পুড়েছে। ওষুধ কেনার টাকাও নেই । আমি এখন চলব কি করে?

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে মাগুরার শ্রীপুর থেকে দুটি ইউনিট যোগ দেয়। আগুন নেভাতে প্রায় ৩ ঘণ্টা সময় লেগেছে। ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ চলছে।

এম বুরহান উদ্দীন/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে