Dr. Neem on Daraz
Victory Day

বেতাগীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেতাগী (বরগুনা) প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৪:১০ পিএম
বেতাগীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা

বরগুনাঃ জেলার বেতাগীতে কোভিড প্রতিরোধে ঝূঁকি-যোগাযোগ, সমাজের সম্পৃক্ততা এবং টিকা গ্রহণে উদ্বুদ্ধ করণ জোরদার করার লক্ষে দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৩ মে) সকাল ১০ টায় বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: রবীন্দ্র নাথ সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ সমম্মেলন কক্ষে দিনব্যাপি এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু। স্বাগত বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্টের সিনিয়র প্রোগ্রাম অফিসার ও বরিশাল বিভাগীয় আঞ্চলিক সন্বয়কারী  মেহের আফরোজ মিতা । 

বরগুনা জেলা সন্বয়কারী দেবা শিষ সরকারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান গোলাম রব শুক্কুর,  উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সেলিম আহম্মেদ, বেতাগী প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি লায়ন মো. শামীম সিকদার, সাধারণ সম্পাদক মো: মহসিন খান সহ অন্যন্যরা। 

এ সময় জনগণকে হালনাগাদ এবং সামঞ্জস্যপূর্ণ তথ্য পদানের মাধ্যমে তাদের ক্ষমতায়িত করার মধ্য দিয়ে সংক্রমণ হ্রাস করা এবং নিজেদের ও সমাজের কল্যাণে সিদ্ধান্ত গ্রহণে তাদের সম্পৃক্ত করার উদ্দেশ্যে এ কর্মসূচির আয়োজন করা হয় বলে উল্লেখ করা হয়।

সাইদুল ইসলাম মন্টু/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে