Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে বন্য শুকরের কামড়ে আহত ৩


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: মে ৯, ২০২২, ০১:০১ পিএম
হবিগঞ্জে বন্য শুকরের কামড়ে আহত ৩

ফাইল ছবি

হবিগঞ্জঃ জেলার লাখাই উপজেলায় বন্য শুকরের কামড়ে ৩ জন আহত হয়েছে গুরুত্ব আহত অবস্থায় এক জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার (৯ মে)  সকালে উপজেলার মনতৈল গ্রামের এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকালে আকস্মিক কোথায় থেকে এসে বন্যশুকর এলাকার মানুষদেকে ধাওয়া করে এসে কামড়াতে শুরু করে। এসময় আব্দুল আউয়াল (৪৫) ছায়াদ মিয়া (২০) ও সাদেক তালুকদার (২৫) কে শরীরের বিভিন্ন স্থানে কামড় দেয়। পরে রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থায় আউয়াল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসক মোল্লা আবিদুর রেজা বলেন, শুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালে কয়েকজন ভর্তি হয়েছে এর মধ্যে আব্দুল আউয়াল নাকে এক জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকিদের চিকিৎসা হাসপাতালে চলছে।

মোহাম্মদ শাহ আলম/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে